আমতলীর বিয়ে পাগল শহীদুল; ১৭তম বিয়ে করতে ১৬তম স্ত্রীকে নির্যাতন | আপন নিউজ

রবিবার, ১২ মে ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন

প্রধান সংবাদ
কাউনিয়ায় এসএসসি ও সমমানে ১৫৬ জন পরিক্ষার্থীর জিপিএ-৫ আমতলীতে সৌদি রিয়াল প্র’তা’র’না চক্রের মুল হোতা ইউপি সদস্য গ্রে’প্তা’র কলাপাড়ায় কলেজ ছাত্রী’র ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলাপাড়ায় উপজেলা পরিষদ নির্বাচন ১০ জনের মনোনয়নপত্র দাখিল ঘুর্ণিঝড়ের পূর্বাভাস বুলেটিনের ব্যাখ্য প্রচার সেক্টরভিত্তিক আগাম কার্যক্রমের ওপর কর্মশালা কলাপাড়ায় সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থী’র মতবিনিময় সভা কলাপাড়ায় অর্ধ কোটি টাকা লোপাটের পর এবার ইউসিসি’র পকেট কমিটি গঠন! তালতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান, দুই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গণ’ধ-র্ষ’ণ মামলা আমতলীতে পুষ্টিসম্মৃদ্ধ মিষ্টি আলুর জাত সম্প্রসারণে কৃষক মাঠ দিবস কলাপাড়া উপজেলা পর্যায়ে সার্বজনীন পেনশন স্কিম বিষয়ক উদ্বুদ্ধকরণ কর্মশালা
আমতলীর বিয়ে পাগল শহীদুল; ১৭তম বিয়ে করতে ১৬তম স্ত্রীকে নির্যাতন

আমতলীর বিয়ে পাগল শহীদুল; ১৭তম বিয়ে করতে ১৬তম স্ত্রীকে নির্যাতন

আমতলী প্রতিনিধিঃ বিয়ে পাগল শহীদুল ইসলাম ১৭ তম বিয়ে করতে ১৬ তম স্ত্রী রিনা আক্তারকে অসমানষিক নির্যাতন করছে বলে অভিযোগ পাওয়া গেছে। স্ত্রী রিনা আক্তার এমন অভিযোগ করেন। আহত স্ত্রী রিনাকে স্বজনরা উদ্ধার করে সোমবার রাতে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে আমতলী উপজেলার পুর্ব কুকুয়া গ্রামে সোমবার দুপুরে।

জানাগেছে, উপজেলার পুর্ব কুকুয়া গ্রামের আজিজ মৃধার ছেলে শহীদুল ইসলাম বছরে বছরে বিয়ে করে থাকেন এমন দাবী তার স্ত্রী রিনা আক্তার ও স্থানীয়দের। বছর শেষ হতে না হতেই তিনি স্ত্রীদের তালাক দেন। গত ২০ বছরে তিনি ১৬ তম বিয়ে করে ১৫ জনকে তালাক দিয়েছেন। ১৬ তম স্ত্রী রিনাকে গত বছর ৭ ফেব্রæয়ারী বিয়ে করেন। তার চার মাসের একটি কন্যা সন্তান রয়েছে। ১৭ তম বিয়ে করতে বিয়ে পাগল শহীদুল উঠেপড়ে লেগেছে। এতে ১৬তম স্ত্রী রিনা আক্তার বাঁধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে শহীদুল ১৬ তম স্ত্রী রিনা আক্তারকে সোমবার দুপুরে বেধরক মারধর করে। স্বজনরা তাকে উদ্ধার করে ওইদিন রাতে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

রিনা অভিযোগ করে বলেন, আমার স্বামী শহীদুল ইসলাম এ পর্যন্ত ১৬ তম বিয়ে করেছেন। ১৭ তম বিয়ে করতে এখন উঠেপড়ে লেগেছেন। এতে আমি বাঁধা দেয়ায় আমাকে মারধর করা করেছে। তিনি আরো বলেন, প্রতি বছর শহীদুল বিয়ে করেন। আমার বিয়ের বয়স এক বছরের বেশী হয়েছে তাই এখন আর আমাকে ভালো লাগে না। তাই আবারো বিয়ে করতে করতে চেষ্টা করছে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন বলেন, শহীদুল বছরের আগা মাথায় বিয়ে করেন। এ পর্যন্ত অনেক বিয়ে করেছেন। বতমানে আবারো বিয়ে করবে বলে শুনেছি।

রিনার মা মাজেদা বেগম বলেন. আবারো বিয়ে করতে বাঁধা দেয়ায় আমার মেয়েকে মারধর করছে। আমি এ ঘটনার শাস্তি দাবী করছি।

শহীদুল ইসলাম স্ত্রীকে মারধরের কথা স্বীকার করে বলেন, বিয়ে করা আমার ব্যক্তিগত ব্যাপার। তবে আমি এতোগুলো বিয়ে করিনি।

আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!